বড়াইগ্রামে স্কুল শিক্ষার্থীকে মারপিটের অভিযোগ

নাটোর অফিস॥
নাটোরের বড়াইগ্রামে ফয়সাল বিশ্বাস (১৪) নামের এক স্কুল শিক্ষার্থীকে মারপিটের অভিযোগে বুধবার থানায় ৭ জনের নামে মামলা দায়ের করা হয়েছে। ফয়সাল উপজেলার গোপালপুর গ্রামের জহুরুল হক পলাশের ছেলে এবং গোপালপুর উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির শিক্ষার্থী। সে বর্তমানে বড়াইগ্রাম হাসপাতালে চিকিৎসাধীন।
অভিযুক্তরা হলেন উপজেলার গড়মাটি গ্রামের মিজানুর রহমান মিনহাজ্ব (৫০), সাদ্দাম হোসেন (৩০), মহারাজ আলী (২৪), মোহাম্মদ শুভ (২৭), মোহাম্মদ শান্ত (২৪), মোহাম্মদ সামস্ (১৬) ও মোহাম্মদ স্বাধীন (১৬)।
থানায় দায়েরকৃত মামলা সূত্রে জানা যায়, ফয়সাল মঙ্গলবার দুপুরে উপজেলা পরিষদ থেকে কোভিড-১৯ ভ্যাকসিন নিয়ে স্কুল কর্তৃক রিজার্ভকরা বাসে বাড়ি ফিরছিল। পথে গড়মাটি এলাকায় হঠাৎ বাস থামিয়ে অভিযুক্তার লোহার রডদিয়ে ফয়সালকে পিটিয়ে রক্তাক্ত জখম করে। এসময় বাধাদিতে গেলে তার সঙ্গীদেরকে পিটায় তারা। পরে খবর পেয়ে প্রধান শিক্ষক শামসুর রহমান শাহীন অন্য শিক্ষকদের সাথে নিয়ে এসে তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করান।
বড়াইগ্রাম থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম মৃধা বলেন, ফয়সালের বাবা জহুরুল হক বাদী হয়ে ৭জনের নামে একটি অভিযোগ দায়ের করেছেন। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *