নির্বাচনে জয়ী হয়েও বাড়িছাড়া এক মেম্বার!

নাটোর অফিস ॥
নির্বাচনে জিতেও ‘পরাজিত রজব আলীর’ ভয়ে পালিয়ে বেড়াতে হচ্ছে নাটোরের গুরুদাসপুর উপজেলার বিয়াঘাট ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের তৃতীয় মেয়াদে নবনির্বাচিত ইউপি সদস্য মো. বেলাল হোসেনকে। পঞ্চম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে গত ৫ জানুয়ারী মোরগ প্রতিক নিয়ে নির্বাচনে অংশ নিয়ে ৪৯৭ ভোট পেয়ে জয়লাভ করেন বেলাল হোসেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী রজব আলীর ফুটবল প্রতিকে পেয়েছেন ৪৯৪ ভোট। এছাড়া আবুল হোসেনের তালা মার্কা প্রতিকে পেয়েছেন ৪১৫ ভোট, আব্দুর রহিম ওরফে দুলালের টিউবওয়েল প্রতিকে পায় ৩৪৮ ভোট এবং দুলাল হোসেনের আপেল প্রতিকে পেয়েছেন মাত্র ৩ ভোট।
বেলাল হোসেন অভিযোগ করে বলেন নির্বাচনের দিন ফলাফল ঘোষণার পর পরই তার বাড়িতে প্রতিপক্ষ রজব আলীর সমর্থকরা হামলা চালায়। ওই ঘটনার খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি শান্ত করলেও ওই রাতেই তাকে বাড়ী ছাড়তে হয়। নির্বাচনের রাত থেকে তিনি প্রাণ ভয়ে পালিয়ে রয়েছেন । তিনি বাড়ি ফিরে স্বাভাবিক জীবন যাপন করতে চান। এজন্য প্রশাসেনের হস্তক্ষেপ দাবি করেন।
এদিকে অভিযুক্ত রজব আলী জানান, বেলাল হোসেন ভোটের দিন দায়িত্বরত কর্মকর্তাদের ম্যানেজ করে ফল পাল্টিয়ে তার পক্ষে ফলাফল করিয়ে নিয়েছেন। তিনি তার অপরাধ ঢাকতে এসব নাটক সাজিয়েছেন। তাকে কেউ কোন হুমকি দেয়নি। তিনি সকলের সহানুভতি নিতে এই মিথ্যাচার করে চলেছেন।
গুরুদাসপুর থানার ওসি আব্দুল মতিন বলেন, এধরণের কোন অভিযোগ তিনি পাননি। তবে ওই ভোট গণনা শেষ হওয়ার পর কিছুটা উত্তেজনা দেখা দিলে পুলিশ গিয়ে পরিস্থিতি স্বাভাবিক করে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *