১১ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের শপথ গ্রহন

নাটোর অফিস॥
সততা, নিষ্ঠা ও বিশ্বস্ততার সাথে কর্তব্য পালনের অঙ্গিকার করে শপথ গ্রহন করেছেন নাটোরে সদর ও বড়াইগ্রাম উপজেলার ১১ ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান। মঙ্গলবার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে শপথ বাক্য পাঠ করান জেলা প্রশাসক শামীম আহমেদ।
নবনির্বাচিত চেয়ারম্যানগণ ভীতি বা অনুগ্রহ, অনুরাগ বা বিরাগের বশবর্তী না হয়ে সকলের প্রতিআইন অনুযায়ী এবং সততা, নিষ্ঠা ও বিশ্বস্ততার সাথে কর্তব্য পালনের অঙ্গিকার করে শপথ বাক্য পাঠ করেন। তাঁরা বাংলাদেশের প্রতি অকৃত্রিম বিশ্বাস ও আনুগত্যেরও শপথ নেন।
শপথ গ্রহন অনুষ্ঠানে জেলা প্রশাসক শামীম আহমেদ বলেন, প্রশাসন ও আইন-শৃংখলা রক্ষাকারী বাহিনীর তৎপর ভূমিকায় অবাধ ও সুষ্ঠু নির্বাচন সম্পন্ন হয়েছে। জনগনের আশা আকাংখার প্রতিফলন ঘটাতে নির্বাচিত জনপ্রতিনিধিবৃন্দ কাজ করে যাবেন। ইউনিয়ন পরিষদ সরকারের উন্নয়ন কর্মসূচী যথাযথভাবে বাস্তবায়নে ভূমিকা রাখবেন।
স্থানীয় সরকার বিভাগের উপ পরিচালক মোঃ নাদিম সারওয়ারের সভাপতিত্বে শপথ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন এনএসআই এর উপ পরিচালক নুরুল আলম খান ,নাটোর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মোহসীন প্রমুখ।
অপরদিকে নাটোর সদর উপজেলার ৭টি ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত সাধারণ সদস্য ও সংরক্ষিত সদস্যেদের শপথ গ্রহণ করেছেন। মঙ্গলবার শপথ বাক্য পাঠ করান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাঃ আফরোজা খাতুন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *