প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগ বিষয়ে উন্মুক্ত বৈঠক

নাটোর অফিস॥
প্রধানমন্ত্রী শেখ হাসিনার ১০টি বিশেষ উদ্যোগ বিষয়ে নাটোরের বাগাতিপাড়ায় উন্মুক্ত বৈঠক অনুষ্ঠিত হয়। আজ সোমবার বাগাতিপাড়া উপজেলার দয়ারামপুর ইউনিয়ন পরিষদ মিলনায়তনে জেলা তথ্য অফিস এই বৈঠক আয়োজন করে।
ভিডিওকলের মাধ্যমে বৈঠকে প্রধান অতিথি হিসেবে সংযুক্ত হন গণযোগাযোগ অধিদপ্তরের পরিচালক (কারিগরি ও প্রশিক্ষণ) মোঃ তৈয়ব আলী। জেলা তথ্য অফিসার মোহাম্মদ আলী বৈঠকে সভাপতিত্ব করেন। ইউনিয়ন পরিষদের মেম্বারসহ বিভিন্ন পেশার প্রায় একশ’ নারী-পুরুষ বৈঠকে অংশগ্রহন করেন। বৈঠকে অতিথি বক্তা হিসেবে বক্তব্য রাখেন স্থানীয় ইউপি চেয়ারম্যান মাহবুব ইসলাম মিঠু।
বৈঠকে বক্তারা বলেন, সারা বিশ্বে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল। টেকসই উন্নয়নের অভীস্ট লক্ষ্য অর্জন করে ২০৪১ সালে আমরা পৌঁছে যাবো উন্নত দেশের কাংখিত গন্তব্যে। উন্নয়নের এই পথ পরিক্রমায় প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগ যথাক্রমে আমার বাড়ি আমার খামার প্রকল্প, আশ্রয়ণ প্রকল্প, ডিজেটাল বাংলাদেশ, শিক্ষা সহায়তা কর্মসূচী, নারীর ক্ষমতায়ন, ঘরে ঘরে বিদ্যুৎ, কমিউনিটি ক্লিনিক, সামাজিক নিরাপত্তা কর্মসূচী, বিনিয়োগ বিকাশ এবং পরিবেশ সুরক্ষা সহায়ক ভূমিকা পালন করছে।
জেলা তথ্য অফিসার মোহাম্মদ আলী জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ১০টি বিশেষ উদ্যোগ ব্র্যান্ডিং বিষয়ে বিশেষ প্রচার কার্যক্রমের আওতায় এই বৈঠক আয়োজন করা হয়।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *