গুরুদাসপুরে পৃথক সড়ক দূর্ঘটনায় শিশুসহ ৩ জন নিহত

নাটোর অফিস॥
নাটোরের গুরুদাসপুরে পৃথক সড়ক দূর্ঘটনায় শিশুসহ তিনজন নিহত হয়েছেন। ১৬ই ডিসেম্বর সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার ধারাবারিষা ইউনিয়নের নয়াবাজার বিশ^রোড মোড়ে রাস্তা পার হওয়ার সময় বাসের ধাক্কায় সানোয়ারুল ইসলাম (২৩) নামে এক যুবক নিহত হয়েছে। নিহত সানোয়ারুল ইসলাম (২৩) ধারাবারিষা ইউনিয়নের দাদুয়া পশ্চিমপাড়া গ্রামের মৃত তোফাজ্জল হোসেনের ছেলে। স্থানীয়রা জানায়, বিশ^রোড পার হওয়ার সময় সানোয়ারুল ইসলামকে ঢাকা থেকে ছেড়ে আসা রাজশাহী অভিমুখি একটি বাস ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
অপর দিকে সকাল ৯টার দিকে উপজেলার চাপিলা ইউনিয়নের নওপাড়া গ্রামে বেপরোয়া মোটরসাইকেলের ধাক্কায় অটোভ্যানে থাকা সাব্বির হোসেন (১০) নামে এক শিশু ঘটনাস্থলেই নিহত হয়।
প্রত্যক্ষদর্শিরা জানায়, শিশু সাব্বির হোসেন তার নানা বাড়ি হতে ভ্যান যোগে নিজ বাড়ি রায়পুরে যাচ্ছিল। নওপাড়া মাঠপাড়া পৌছালে পিছন দিক থেকে একটি মোটরসাইকেল অটোভ্যানকে স্বজোরে ধাক্কা দিলে ভ্যান থেকে শিশু সাব্বির হোসেন ছিটকে রাস্তায় পরে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। জানা গেছে, ওই মোটরসাইকেল চালক নওপাড়া গ্রামের আব্দুল মজিদের ছেলে ফাহাদ হোসেন।
এছাড়া বৃহস্পতিবার দুপুরে ধারাবারিষা ইউনিয়নের হাজিরমোড় নামক স্থানে অটোভ্যান চালক আব্দুর রহমান ট্রলির ধাক্কায় ঘটনাস্থলেই নিহত হন। নিহত আব্দুর রহমান ওই এলাকার পাটপাড়া গ্রামের ফজু মোল্লার ছেলে।
গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল মতিন পৃথক দুর্ঘটনায় ৩ জনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *