নাটোরের সিংড়ায় হাতবোমাসহ যুবক আটক।

সিংড়া: হেরেম্বনাথ স্মৃতি ফুটবল টুর্ণামেন্টের নেতৃত্ব দেয়াকে কেন্দ্র করে সিংড়ার কলম ইউনিয়নের মেম্বার শফিকুল ইসলামের পা ভেঙে দেয়ার ঘটনায় সজিব মোল্লা (২২) নামের এক যুবককে আটক করেছে সিংড়া থানা পুলিশ। পরে তার দেয়া তথ্যানুযায়ী সোমবার ভোর রাতে কলম ডিগ্রি কলেজ মাঠ থেকে ২টি হাতবোমা উদ্ধার করা হয়। আটককৃত যুবক সজিব মোল্লা পাশবর্তী চামারী ইউনিয়নের সামারকোল গ্রামের মহাতাব মোল্লার ছেলে।
সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম বলেন, কলম গ্রামে খেলাধুলাকে কেন্দ্র করে স্থানীয় ইউপি সদস্য শফিকুল ইসলামকে মারধরের ঘটনায় জড়িত থাকার অভিযোগে রোববার যুবক সজিব মোল্লাকে আটক করা হয়। পরে রাত দেড় টায় তার স্বীকারোক্তি অনুযায়ী কলম ডিগ্রি কলেজ মাঠে অভিযান চালায় পুলিশ। এসময় মাঠের মাটি খুঁড়ে দুটি হাতবোমা উদ্ধার করা হয়। ওসি আরো জানান, আটককৃত যুবক একটি ডাকাতি মামলারও আসামী। তাছাড়া মেম্বার শফিকুল ইসলামকে মারধরের ঘটনায় নেতৃত্বদানকারী আরিফুল ইসলামের সে অন্যতম সহযোগী। এবিষয়ে সিংড়া থানায় একটি বিষ্ফোরক মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
উল্লেখ্য শনিবার সন্ধ্যায় সিংড়ার কলম ইউনিয়নের একটি ফুটবল টুর্ণামেন্টের নেতৃত্ব দেয়াকে কেন্দ্র করে একই ইউনিয়নের মেম্বার শফিকুল ইসলাম কে পিটিয়ে দু’টি দাঁত ও পা ভেঙে দেয় চেয়ারম্যানের লোকজন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *