সিংড়ায় গার্মেন্টস কর্মী ধর্ষনের অভিযোগে এক যুবক আটক

নাটোর প্রতিনিধি॥
নাটোরের সিংড়ায় এক গার্মেন্টস কর্মী ধর্ষনের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। বুধবার রাতে ঢাকা থেকে নিজ বাড়ি সিংড়া উপজেলার বিনাহাট গ্রামে ফেরার পথে ওই গার্মেন্টস কর্মী ধর্ষনের শিকার হয় বলে অভিযোগ করা হয়েছে। এব্যাপারে বৃহস্পতিবার সকালে সিংড়া থানায় মামলা হলে পুলিশ ধর্ষনের অভিযোগে আবু সাঈদ(২৩) নামে এক যুবককে আটক করে। আটক আবু সাঈদ নাটোর সদর উপজেলার তেবাড়িয়া এলাকার মৃত আব্দুর রাজ্জাকের ছেলে।
পুলিশ ও ওই গার্মেন্টস কর্মীর পরিবার সুত্রে জানা যায়, ঢাকায় একটি গার্মেন্টস কারখানায় কর্মরত সিংড়া উপজেলার সকাশ ইউনিয়নের বিনহাট গ্রামের ওই গার্মেন্ট কর্মী ছুটিতে বুধবার রাতে নিজ বাড়িতে আসছিলেন। রাতে সিংড়া উপজেলা বাসস্ট্যান্ডে এসে নামেন। চলনবিলের দুর্গম এলাকায় বাড়ি হওয়ায় রাতে বাড়ি ফিরতে ভয় পাচ্ছিলেন ওই গার্মেন্টস কর্মী। এসময় বাসস্ট্যান্ডে পরিচয় হয় সিংড়ায় সাংস্কৃতিক অনুষ্ঠান দেখতে আসা অভিযুক্ত আবু সাঈদের সাথে। উপজেলা আওয়ামীলীগের ত্রিবার্ষিক সম্মেলনকে কেন্দ্র করে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। পরিচয়ের পর ধর্মবোন পাতিয়ে আবু সাঈদ তাকে বাড়ি পৌঁছে দেওয়ার কথা বলে ওই গার্মেন্টস কর্মীর বাড়ির উদ্দেশ্যে রওনা হয়। পথে নির্জন স্থানে তাকে জোর করে ধর্ষণ করে আবু সাঈদ। এসময় মেয়েটির চিৎকার শুনে স্থানীয়রা ছুটে গিয়ে তাকে উদ্ধার করে।
সিংড়া ওসি তদন্ত রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,এঘটনায় ভিকটিম বৃহস্পতিবার সকালে থানায় একটি মামলা রুজু হলে সন্দেহভাজন আবু সাঈদকে আটক করা হয়েছে। ভিকটিমকে উদ্ধারের পর উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়েছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *