লালপুরে সরকারী দিঘির দখল নিয়ে সংঘঠিত মোখলেছ হত্যাকান্ডে জড়িত ৩ জন গ্রেফতার

নাটোর অফিস॥
নাটোরের লালপুরে সরকারী জলাশয় দখলকে কেন্দ্র করে হামলায় মোখলেছুর রহমান হত্যাকান্ডের সাথে জড়িত অভিযোগে এজাহারনামীয় ৩ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-৫। শুক্রবার রাতে তাদের উপজেলার করিমপুর রেলগেট এলাকা হতে গ্রেফতার করা হয়। পরে শনিবার বেলা সাড়ে ১২ টার দিকে শহরের ভবানীগঞ্জ এলাকায় অবস্থিত র‌্যাব-৫ এর কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে গ্রেফতারকৃতদের হাজির করা হয়। গ্রেফতারকৃতরা হচ্ছে উপজেলার অর্জুনপাড়া গ্রামের মৃত এলাহী বক্সেও ছেলে মোঃ এরশাদ, এবং ঈশ^রপাড়া গ্রামের মৃত জসিম উদ্দিনের ছেলে মোঃ মন্টু ও মৃত বকতার আলী ছেলে মোঃ সিদ্দিক ।
র‌্যাব-৫, সিপিসি-২, নাটোর ক্যাম্পে প্রেস ব্রিফিংয়ে র‌্যাব-৫ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল জিয়াউর রহমান জানান, নাটোর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন ও কোম্পানী উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার রফিকুল ইসলাম এর নেতৃত্বে র‌্যাবের একটি দল গোয়েন্দা তথ্য ও তথ্যপ্রযুক্তির সহায়তায় লালপুরের বিভিন্ন স্থানে অভিযান চালায়। অভিযানকালে তারা উপজেলার করিমপুর রেলগেট এলাকা হতে মোঃ এরশাদ, মোঃ মন্টু ও মোঃ সিদ্দিককে গ্রেফতার করে।
উল্লেখ্য উপজেলার ঈশ^রপাড়া গ্রামের ২০ বিঘার একটি খাস পুকুর নিয়ে স্থানীয় বাদশা গ্রুপ ও মোতালেব গ্রুপের মধ্যে বিরোধ চলে আসছিল। এই বিরোধের জের ধরে বাদশার নেতৃত্বে তার গ্রুপের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে মোতালেব গ্রুপের ওপর হামলা চালায়। এতে মোখলেছ উদ্দিন ও সাখাওয়াত হোসেন গুরুতর আহত হয়। আহত অবস্থায় তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মোখলেছ উদ্দিন মারা যায়। সাখাওয়াত হোসেন রাজশাহী মেডিকেলে চিকিৎসাধীন রয়েছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *