হালসাকে সন্ত্রাস ও মাদকমুক্ত করতে চান শফিকুল

নাটোর অফিস॥
আগামী ১১ নভেম্বর নাটোরের ৭নং হালসা ইউনিয়ন পরিষদ নির্বাচনে পরিবর্তনের অঙ্গীকার নিয়ে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ঘোড়া মার্কা প্রতিক নিয়ে হালসাকে সন্ত্রাস,মাদকমুক্ত ও আধুনিক মডেল ইউনিয়ন করতে চান শফিকুল ইসলাম। নির্বাচনে জয়ী হতে এলাকায় দিন রাত প্রচার-প্রচারনা চালিয়ে যাচ্ছেন। শফিকুল ইসলামের পিতাও একজন সফল চেয়ারম্যান ছিলেন। তিনি ২০ বছর হালসা ইউনিয়ন বাসীর সেবা করে গেছেন। মৃত বাবার অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করতে হালসাবাসীর কাছে সুযোগ চান শফিকুল।
পারিবারিক ইমেজ, আওয়ামীলীগের দলীয় নিবেদিত একজন সক্রিয় কর্মী হিসেবে তার বেশ পরিচিতি রয়েছে। দল থেকে মনোনয়ন না পেয়েও সাধারন ভোটারদের অনুরোধে প্রার্থী হয়ে নবীন-প্রবীণ ভোটারদের মন জয় করেছেন। তার রাজনৈতিক মেধা, প্রজ্ঞা ও নিরলস শ্রমের মাধ্যমে তৃণমূলের মধ্যে তিনি একটি শক্ত ভীত গড়ে তুলেছেন। নবীন-প্রবীন, জ্ঞানী-গুণী ব্যক্তিত্বের সাথে তার সু-সম্পর্ক বিদ্যমান। তাই হালসা ইউনিয়ন বাসীর হৃদয়ে থান করে নিতে গণসংযোগ চালােচ্ছন দীর্ঘদিন ধরে।
তিনি নির্বাচিত হলে জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে এবং মুক্তিযুদ্ধ ও অসাম্প্রদায়িক চেতনাকে লালন করে দায়িত্ব পালেনর অঙ্গিকার করছেন।
তিনি যুবসমাজের ভোট থেকে শুরু করে সকল শ্রেনীপেশার মানুষের ভোট পাবেন বলে আশা প্রকাশ করেছেন।
স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী শফিকুল ইসলাম শফিক বলেন, হালসা ইউনিয়নকে সন্ত্রাস,মাদক ও আধুনিক মডেল ইউনিয়ন গড়তে চাই। সে জন্য আমার প্রানপ্রিয় ইউনিয়নবাসীর কাছে আগামী ১১ই নভেম্বর ঘোড়া মার্কা প্রতিকে ভোট প্রার্থনা করছি। চেয়ারম্যান নির্বাচিত হলে আমার প্রয়াত বাবা বাছেদ আলীর অসমাপ্ত কাজগুলোও সমাপ্ত করতে চাই।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *