সিংড়ায় বোবা মেয়ের লাঠির আঘাতে পিতার মৃত্যু

নাটোর অফিস ॥
নাটোরের সিংড়ায় প্রতিবন্ধী মেয়ের লাঠির আঘাতে শামসুল আলম (৬০) নামে এক বৃদ্ধ নিহত হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুরে সিংড়া উপজেলার শেরকোল আগপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।
পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানাযায়, বৃদ্ধ শামসুল আলম কয়েক বছর আগে প্রতিবন্ধি (বোবা) মেয়ে কোহিনুর (২২)কে একই উপজেলার লালোর এলাকায় বিয়ে দেয়। সম্প্রতি তালাকপ্রাপ্ত হওয়ায় প্রতিবন্ধি কোহিনুর বাবার বাড়িতে চলে আসে। এনিয়ে পিতা ও মেয়ের মধ্যে বিরোধ চলছিল। এরই জের ধরে বৃহস্পতিবার দুপুরে প্রতিবন্ধি কোহিনুর তার বৃদ্ধ বাবাকে বাঁশের লাঠি দিয়ে আঘাত করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
স্থানীয় ইউপি চেয়ারম্যান লুৎফুল হাবিব রুবেল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, কোহিনুর একজন বোবা মেয়ে। স্বামী কতৃক তালাকপ্রাপ্ত হওয়ার পর থেকেই সে তার বাপের সংসারে ফিরে আসে।
সিংড়া থানার ওসি নুর -ই-আলম এই মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, পারিবারিক বিরোধের জেরে এই ঘটনা ঘটে। ঘটনার পর থেকে নিহতের মেয়ে কোহীনুর গা ঢাকা দিয়েছে। ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। এঘটনার মামলার প্রস্তুতি চলছে এবং কোহিনুরের সন্ধান করা হচ্ছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *