গাছের চারা হাতে দুর্নীতিবিরোধী শপথ!

নাটোর অফিস।
শিক্ষার্থীদের টিফিনের টাকায় পরিচালিত স্বেচ্ছাসেবী সংগঠন লাল সবুজ উন্নয়ন সংঘ নাটোর জেলা শাখার আয়োজনে মাদক ও দুর্নীতিকে লাল কার্ড প্রদর্শন এবং শিক্ষার্থী ও পথচারীদের মাঝে গাছের চারা বিতরণ করেছে। বুধবার নাটোর শহরের ঝাউতলা এলাকায় এই কর্মসুচী পালন করা হয় ।
সংগঠনের সদস্যরা টিফিনের টাকায় গাছ কিনে পৌর শহরের বিভিন্ন রাস্তায় শিক্ষার্থী ও পথচারীদের মাঝে গাছের চারা বিতরণ করে। শিক্ষার্থীরা গাছের চারা হাতে নিয়ে মাদক ও ধর্ষণ বিরোধী শপথ নেয়। শিক্ষার্থীদের শপথ পাঠ করান লাল সবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি কাওসার আলম সোহেল।
অনুষ্ঠানে উপস্থিত থেকে গাছের চারা বিতরণ করেন লাল সবুজ উন্নয়ন সংঘ নাটোর জেলা শাখার প্রধান উপদেষ্টা শেখ মোঃ রাকিবুল ইসলাম, নাটোর জেলা শাখার সভাপতি শেখ রিফাদ মাহমুদ, সাধারণ স¤পাদক নাহিদ আহমেদ, যুগ্ম সাধারণ স¤পাদক তানভীর আকাশ ও ঐশী প্রমুখ।
লাল সবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি কাওসার আলম বলেন, লাল সবুজ উন্নয়ন সংঘের সদস্যরা তাদের জমানো টাকায় গাছের চারা রোপণ ও বিতরণ কর্মসূচির শুরু করেছেন। ইতিমধ্যে ১৪ টি জেলায় কার্যক্রম শেষ করেছে। আগামী তিন মাস এ কার্যক্রম সারাদেশে পরিচালনা করা হবে। গত ৫ বছরে সংগঠনটি ৪ লাখ গাছের চারা বিতরণ করেছে। এ বছর সারাদেশে ১ লাখ গাছের চারা উপহার হিসেবে শিক্ষার্থী ও পথচারীদের মধ্যে বিতরণ করা হবে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *