স্কুলছাত্রীর অশ্লীল ছবি ছড়ানোয় ব্যবসায়ী আটক

নাটোর অফিস॥
নাটোরের বড়াইগ্রামে এক স্কুলছাত্রীর সাথে উঠা ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ভাইরাল করার অভিযোগে জমসেদ আলী (৪০) নামে এক কাঠ ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। উপজেলার বড়াইগ্রাম ইউনিয়নের উপলশহর গ্রামে সোমবার ওই ভাইরালের ঘটনা ঘটে। এ ঘটনায় সোমবার রাতে থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেছেন ওই স্কুলছাত্রীর পরিবার।
জানা যায়, ফার্নিচার কেনার সূত্র ধরে জমসেদের সাথে ওই স্কুলছাত্রীর সখ্যতা গড়ে উঠে। এর একপর্যায়ে জমশেদ ওই ছাত্রীর সাথে কিছু অন্তরঙ্গ ছবি উঠেন। পরে তাদের মধ্যে সম্প্রতি সম্পর্কের অবনতি হলে ওই ছবি দেখিয়ে ছাত্রী এবং তার পরিবারকে ব্লাক মেইল ও ভয়ভীতি দেখাতে থাকে। এরই ধারাবাহিকতায় ছাত্রীর সঙ্গে অর্ধনগ্ন অন্তরঙ্গ একটি ছবি ইমোতে ছড়িয়ে দেয়। বিষয়টি নিয়ে আলোচনা শুরু হলে ছাত্রীটিকে নষ্টা প্রমাণ করতে আরও ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেয়ার হুমকি দেয়। পরে বিষয়টি নাটোরের পুলিশ সুপারকে মোবাইল ফোনে জানায় ছাত্রীর পরিবার।
সরজমিন ঘটনার সত্যতা পেয়ে নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা তাৎক্ষণিক সেখানে পুলিশ পাঠান । ঘটনাস্থলে গিয়ে প্রাথমিক তদন্তে সত্যতা পেয়ে সন্ধায় জমশেদকে আটক করেন এসআই শামসুল ইসলাম ও আনোয়ার হোসেন ।
বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আব্দুর রহিম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ বিষয়ে আইসিটি অ্যাক্টে একটি মামলা দায়ের হয়েছে। আটক জমসেদকে গ্রেফতার দেখিয়ে সোমবার নাটোর জেল হাজতে প্রেরষ করা হয়েছে।
পুলিশ সুপার লিটন কুমার সাহা বলেন, সামাজিক মূল্যবোধ নষ্ট করার কোনো সুযোগ নেই। অপরাধ করলে তাকে আইনের আওতায় এনে সুবিচার নিশ্চিত করা হবে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *