শিশু প্রেমী ডিসি !

নাটোর অফিস ॥
নাটোরের জেলা প্রশাসক শামীম বড়াইগ্রামে আশ্রয়ন প্রকল্প এলাকার শিশুদের মানসিক বিকাশে উদ্বোধন করেছেন শিশু পার্ক। দিনমুজুর হত দরিদ্র পরিবার অবহেলিত শিশুদের জন্য এই পার্ক স্থাপন করায় প্রশংসিত হয়েছেন জেলা প্রশাসক শামীম আহমেদ। ছোট্ট পরিসরে হলেও এই শিশু পার্কে চারটি রাইডস সংযোজন করা হয়েছে। আজ শুক্রবার বড়াইগ্রাম উপজেলার উপলশহর আশ্রয়ণ প্রকল্প এলাকায় শিশু পার্কটি উদ্বোধন করেন জেলা প্রশাসক শামীম আহমেদ। শিশু পার্ক উদ্বোধনকালে জেলা প্রশাসক শামীম আহমেদ বলেন, শিশুদের মানসিক বিকাশে পর্যায়ক্রমে জেলার সকল আশ্রয়ণ প্রকল্প এলাকায় এধরনের শিশু পার্ক স্থাপন করা হবে।
এরপর তিনি করোনা কালে কর্মহীন থাকায় প্রতিটি ঘরের দরজায় গিয়ে প্রধানমন্ত্রীর উপহারের খাবার ও নগদ ৫০০ টাকা করে পরিবার প্রধানের হাতে তুলে দেন।
শিশুদের জন্য পার্ক এবং পরিবারের জন্য খাদ্য পেয়ে আবেগ আপ্লুত হয়ে পড়া গৃহবধু শীমা,স্বর্না ও আদরী সহ এখানে ঘর পাওয়া প্রায় সকলেই বলেন,মা আমাদের পাকা ঘর দিয়েছেন, পানির জন্য টিউবয়েল দিয়েছেন, বিদ্যুৎ দিয়েছেন, ঘুমানোর জন্য দিয়েছেন খাট। আবার অভাবের সময় খাবারও দিচ্ছেন। এটা একমাত্র মায়ের বাড়ীতেই সম্ভব। তারা সকলেই প্রধানমন্ত্রী মেখ হাসিনা ও নাটোরের জেলা প্রশাসক শামীম আহমেদ এবং বড়াইগ্রাম ইউএনও জাহাঙ্গীর আলমের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।
এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আশরাফুল ইসলাম, বড়াইগ্রাম উপজেলা নির্বাহী অফিসার জাহাঙ্গীর আলম,জেলা ত্রান কর্মকর্তা সালাউদ্দিন,সহাকারী কমিশনার (ভুমি) বড়াইগ্রাম কাজী নাহিদ ইভা, স্থানীয় ইউপি চেয়ারম্যান মোমিন আলী প্রমুখ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *