চুরি ঠেকাতে রাত জেগে গ্রাম পাহাড়া

নাটোর অফিস॥
নাটোরের বড়াইগ্রামে চোরের উপদ্রব বেড়ে যাওয়ায় চুরি ঠেকাতে রাত জেগে পাহাড়া দিচ্ছেন এলাকাবাসী। উপজেলার বড়াইগ্রাম পৌরসভা চকবড়াইগ্রাম এলাকায় গত দশদিন ধরে পাহাড়া চিচ্ছেন তারা। পুলিশ ইতিমধ্যে চোর সন্দেহে ১০ মাদকসেবীকে গ্রেপ্তার করে জেল হাজতে প্রেরণ করেছে। তবে ইতিমধ্যে চুরি যাওয়া মালামাল উদ্ধার না হওয়ায় কাটছেনা আতঙ্ক।
এলাকাবাসী মোস্তাফিজুর রহমান বকুল বলেন, গত ১০ দিন আগে পর পর দুই রাতে এসিল্যান্ড আরিফুল ইসলামের বাড়িসহ পাঁচটি বাড়িতে লোহার গ্রীল ও সিঁধ কেটে চুরির ঘটনা ঘটে। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে । পরে চোর সন্দেহে দশজন মাদকসেবীকে গ্রেপ্তার করে জেল হাজতে প্রেরণ করে। তবুও চোর সনাক্ত বা খোয়া যাওয়া মালামাল উদ্ধার হয়নি। যার ফলে এলাকাবাসীর মন থেকে চুরির আতঙ্ক কাটছে না।
আসাদুজ্জামান উজ্জল বলেন, আমার বাড়ি থেকে স্বর্ণলক্ষারসহ নগদ টাকা লোহার গ্রীল কেটে চুরি করে। এখন পর্যন্ত খোয়া যাওয়া মালামাল উদ্ধার হয়নি। ফলে চুরি ঠেকাতে নিজেদেরই রাত জেগে গ্রাম পাহারা দিতে হচ্ছে।
স্থাণীয় কাউন্সিলর আব্দুস সামাদ সরকার বলেন, চোরের উপদ্রপ সত্যি বেড়ে গেছে। সতর্কতার জন্য রাত জেগে পাহাড়া দিচ্ছেন মহল্লাবাসী। তবে মাদকসেবীরাই হয়তো এই চুরির সাথে জড়িত।
বড়াইগ্রাম থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আব্দুর রহিম বলেন, আমরা ইতিমধ্যে ১০ জন মাদকসেবীকে গ্রেপ্তার করে জেলহাজতে প্রেরণ করেছি। খোয়া যাওয়া মালামাল উদ্ধারে এবং চোর সনাক্তে জন্য অভিযান অব্যহত রয়েছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *