বাগাতিপাড়ায় চাচা-ভাতিজার মৃত্যু ॥ বিএনপি মহাসচিবের শোক

নাটোর অফিস॥
নাটোরের বাগাতিপাড়ায় মাত্র সাড়ে ৬ ঘন্টার ব্যবধানে চাচা-ভাতিজার মৃত্যুর ঘটনা ঘটেছে। সোমবার রাজশাহী ও ঢাকার দুটি পৃথক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তারা মারা যান। মৃত ব্যক্তিরা হলেন, চাচা সিরাজুল ইসলাম মন্ডল (৭৫) ও ভাতিজা আবুল হাশেম মন্ডল (৬৫)। তারা উভয়েই বাগাতিপাড়া পৌরসভার লক্ষণহাটী মহল্লার বাসিন্দা ছিলেন। মৃত সিরাজুল ইসলাম মন্ডল উপজেলা বিএনপি’র যুগ্ম আহ্বায়ক ও লক্ষণহাটী স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ একেএম শরিফুল ইসলাম লেলিনের বাবা।
স্থানীয় ও পরিবার সুত্রে জানা গেছে, আবুল হাশেম মন্ডল হৃদযন্ত্রের ভাল্বের সমস্যা নিয়ে প্রায় মাসখানেক ধরে অসুস্থ অবস্থায় বাড়িতে ছিলেন এবং কয়েকদিন থেকে অক্সিজেন সাপোর্ট নিতেন। সোমবার দিবাগত রাতে গুরুত্বর অসুস্থ হয়ে পড়লে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সেখানে রাত দেড়টায় তিনি মারা যান। এদিকে তারই চাচা সিরাজুল ইসলাম মন্ডল ঢাকায় ছোট ছেলের বাসায় বেড়াতে গিয়ে হার্ট অ্যাটাকে আক্রান্ত হয়ে গত ১৮ জুলাই থেকে ঢাকার আয়েশা মেমোরিয়াল হাসপাতালে আইসিইউতে নিবিড় পর্যবেক্ষণে ছিলেন। অবশেষে মঙ্গলবার সকাল ৮টায় সেখানে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মাত্র কয়েক ঘন্টার ব্যবধানে চাচা-ভাতিজার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
এদিকে বিএনপি নেতার বাবা সিরাজুল ইসলামের মৃত্যুতে বিএনপি মহাসচিব মীর্জা ফখরুল ইসলাম আলমগীর, সাংগঠনিক সম্পাদক এম রুহুল কুদ্দুস তালুকদার দুলুসহ, কেন্দ্রিয় ও জেলা-উপজেলা বিএনপির বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ শোক প্রকাশ করেছেন। বিএনপির সহদপ্তর সম্পাদক তাইফুল ইসলাম টিপু সাক্ষরিত শোক বার্তায় মীর্জা ফখরুল ইসলাম আলমগীর মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *