সব সঙ্কটে মানুষের পাশে থাকে বিএনপি–দুলু

নাটোর অফিস॥
বিএনপি কেন্দ্রীয় সাংগঠনিক স¤পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, দেশের সব ধরণের সংকটে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে বিএনপি মানুষের পাশে থাকে । গত বছর দুই কোটি মানুষের কাছে আমরা সাহায্য পৌঁছে দিতে পেরেছিলাম। এবারও আগের মতোই ব্যবস্থা নিয়েছি। প্রতিটি জেলায় আমাদের দলের অফিসে হেল্প সেন্টার করার ব্যবস্থা করা হয়েছে। করোনা ভাইরাসে আক্রান্তদের অক্সিজেন, প্রয়োজনীয় ওষুধ, স্বাস্থ্য সামগ্রী দেওয়া হচ্ছে। আমরা যে যা পারি সীমিত সামর্থের মধ্যে মানুষজনকে সহযোগিতার ব্যবস্থা করেছি। বিরোধী দল হিসেবে এত কষ্টের মধ্যেও আমরা করোনা রোগীদের পাশে আছি এবং কাজ করে যাচ্ছি। করোনাভাইরাসের সংক্রমণ ও মৃত্যু ঊর্ধ্বগতিতে সারা দেশে বিএনপির জেলা কার্যালয়গুলোকে কেয়ার সেন্টার হিসেবে গড়ে তোলা হচ্ছে। দলের পক্ষ থেকে প্রতিটি জেলায় ১টি করে হেল্প সেন্টার স্থাপন করা হবে। কেন্দ্র থেকে সেখানে জরুরি ঔষুধ এবং খাদ্য সামগ্রী পাঠানো হবে। জেলা সভাপতি ও সাধারণ স¤পাদকের নেতৃত্বে এসব সামগ্রী নেতাকর্মীরা সুষম বন্টণের মাধ্যমে বাড়ি বাড়ি পৌঁছে দেবেন।
শনিবার সকালে শহরের আলাইপুরে করোনা মহামারী মোকাবেলায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী জেলা বিএনপি’র কার্যালয় কে করোনা হেল্প সেন্টার হিসেবে ঘোষণা এবং বিনামূল্যে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার, অক্সিজেন সিলিন্ডার ও ঔষধ সামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধন কালে এক ভার্চুয়াল আলোচনা সভার প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন ।
জেলা বিএনপি’র আহবায়ক আমিনুল হক এর সভাপতিত্বে ও সদস্য সচিব রহিম নেওয়াজের সঞ্চালনায় আরোও বক্তব্য রাখেন , বিএনপির কেন্দ্রীয় কমিটির স্বাস্থ্য বিষয়ক স¤পাদক ডা.রফিকুল ইসলাম,সহ সাংগঠনিক স¤পাদক ওবায়দুর রহমান চন্দন,জেলা বিএনপির আহবায়ক কমিটির অন্যতম সদস্য শহিদুল ইসলাম বাচ্চু, ড্যাবের নাটোর জেলা শাখার সাধারণ স¤পাদক ডাঃ আমিরুল ইসলাম,বিএনপি নেতা ফরহাদ আলী দেওয়ান শাহীন,জেলা যুবদল সভাপতি এ হাই তালুকদার ডালিম প্রমুখ।
শহরের আলাইপুর এলাকায় জেলা বিএনপি কার্যালয়ে ১২টি অক্সিজেন সিলিন্ডার, ৩০ হাজার মাস্ক ও প্রয়োজনীয় ওষুধ নিয়ে যাত্রা শুরু করে সুরক্ষা কেন্দ্রটি। ৪টি হটলাইন নম্বরে ফোন করে অথবা সরাসরি দলীয় কার্যালয় থেকে করোনা রোগীরা সেবা নিতে পারবেন বলে জানান জেলা বিএনপির সদস্য সচিব রহিম নেওয়াজ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *