বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করছেন তার কন্যা শেখ হাসিনা-পলক

নাটোর অফিস ॥
গৃহহীণদের গৃহদানসহ দেশের সকল মানুষের অধিকার নিশ্চিত করতে বঙ্গবন্ধু যে স্বপ্ন দেখেছিলেন,তা বাস্তবায়ন করছেন তারই কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলে মন্তব্য করেছেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী (আইসিটি) জুনাইদ আহমেদ পলক এমপি। আজ শুক্রবার বিকেলে নাটোরের সিংড়া পৌর এলাকার ১ হাজার পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার ঈদুল আজহা উপলক্ষে চাল বিতরন এবং ১২ টি ইউনিয়ন ও পৌরসভায় ৪০ টি করোনা বুথ উদ্বোধন কালে প্রতিমন্ত্রী এই সব কথা বলেছেন। প্রতিমন্ত্রী আরো বলেন, সরকার গৃহহীনদের গৃহ করে দিচ্ছে। মুজিববর্ষে সরকার গৃহহীনদের ঘর করে দিচ্ছে। স্বাধীনতার ৫০ বছরে এসে সরকার এ ঊদ্দোগ নিয়েছে। যা বিগত কোনো সরকার নিতে পারেনি। বঙ্গবন্ধুর অসমাপ্ত স্বপ্ন পুরনে কাজ করছে তার কন্যা বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা । সচ্ছতা ও জবাবদিহিতার সাথে আমরা কাজ করছি। অসহায় মানুষের বরাদ্দে কোনো অনিয়ম হয়নি। তিনি হুঁশিয়ারী করে বলেন,প্রধান মন্ত্রীর উপহার গৃহহীনদের ঘরের কোন অনিয়ম হলে কঠিন ব্যবস্থা নেওয়া হবে।
প্রতিমন্ত্রী আরো বলেন, হাটে হাটে রাপিড এন্টিজেন্ট টেস্ট করা হবে। তাছাড়া অনলাইনে গরু হাটের ব্যবস্থা করা হয়েছে। এর বাইরে গরুর হাটে জীবানু নাশক বুথ স্থাপন করা হবে। মাস্ক পড়ার জন্য সবার সচেতন হতে হবে। তিনি বলেন, ১ লক্ষ মাস্ক বিতরন করা হয়েছে। এবার কোরবানী ঈদ উপলক্ষে ২ লাখ মাস্ক বিতরন করা হবে।
পরে তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৫০০ পিচ এন ৯৯ টি মাস্ক গণ্যমাধ্যম কর্মীদের মাঝে বিতরন করেন
এসব অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা এম এম সামিরুল ইসলাম সিংড়া পৌর মেয়র মোঃ জান্নাতুল ফেরদৌস, উপজেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা রুহুল আমিন প্রমুখ উপস্থিত ছিলেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *