বড়াইগ্রামে বিধি নিষেধ বাস্তবায়নে মাঠে ইউএনও

নাটোর অফিস॥
নাটোরের বড়াইগ্রামে করোনা ভাইরাসের সংক্রমন কমিয়ে আনতে সরকার ঘোষিত বিধি নিষেধ সফল ভাবে বাস্তবায়ন করতে বৃষ্টি উপেক্ষা করে মাঠ জুরে টহল দিচ্ছেন ইউএনও জাহাঙ্গীর আলম। এসময় তার সাথে ছিলেন স্থাণীয় জনপ্রতিনিধি, সেনাবাহিনী, পুলিশ ও আনসার সদস্যরা।
বৃহস্পতিবার সকাল ৭ টায় হ্যান্ডমাইক নিয়ে ইউএনও উপজেলার বনপাড়া পৌর ও উপজেলা সদরের বাজার, বড়াইগ্রাম পৌর বাজার, মৌখড়া বাজারে টহল দেন। তবে ভোর থেকেই বৃষ্টি থাকায় এমনিতেই রাস্তায় সাধারণ জনগনের উপস্থিতি কম ছিল। ব্যাংক গুলো বন্ধ থাকলেও জুন ক্লোজিংয়ের কাজ করতে সকলকেই শাখায় আসতে দেখা গেছে। এছাড়া হাসপাতাল-ক্লিনিকের ডাক্তার, কর্মকর্তা-কর্মচারী, পল্লী বিদ্যুৎতের কর্মকর্তা-কর্মচারী, সার-কিটনাশক ক্রেতা-বিক্রেতারা ও কাঁচামাল বিক্রেতারাদের আনাগোনা ছিল লক্ষ্যণীয়। পরিবহন সংকটে এবং পুলিশি তল্লাশির কারনে গন্তব্যে পৌঁছাতে পোহাতে হয়েছে বেশ ভোগান্তি।
সোনালী ব্যাংক বড়াইগ্রাম শাখার প্রিন্সিপাল অফিসার মারজান হোসেন বলেন, গোপালপুরের বাসা থেকে বনপাড়ায় আসতে তিনবার ভ্যানগাড়ী বদল করতে হয়েছে। এছাড়া ভ্যানের উপস্থিতিও অনেক কম।
সেনাবাহিনীর ক্যাপ্টেন রাফিজ বলেন, বড়াইগ্রামে আমাদের একটি পেট্রোল টিম স্থাণীয় প্রশাসনের পাশাপাশি টহল দিচ্ছে। তিনি আরও বলেন, প্রতিটি পেট্রোল টিমে নূন্যতম ৬ জন সদস্য থাকে।
ইউএনও জাহাঙ্গীর আলম বলেন, সরকার ঘোষিত বিধি নিষেধ প্রতিপালনে সকলকে সচেতন থাকতে হবে। এ বিষয়ে প্রচারণার পাশাপশি আইন প্রয়োগের জন্য উপজেলা প্রশাসনসহ সংশ্লিষ্টরা মাঠে তৎপর রয়েছে। তিনি বলেন, সকলকে সুস্থ্য রাখতে এবং বিধি নিষেধ প্রতিপালনে বাধ্য করতে অভিযান অব্যহত থাকবে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *