ফুটবল খেলতে গিয়ে প্রান গেলো কলেজ ছাত্রের

নাটোর অফিস ॥
নাটোরের সিংড়ায় খেলার সময় ফুটবলের আঘাত লেগে আব্দুল আজিজ (১৭) নামে এক কলেজ ছাত্র মৃত্যু হয়। শুক্রবার সন্ধ্যায় উপজেলার ভোগা গ্রামের সরকারি স্কুল মাঠে বিবাহিত-অবিবাহিত ফুটবল টুর্নামেন্ট খেলতে গিয়ে এই মর্মান্তিক ও হৃদয়বিদারক ঘটনা ঘটে। নিহত আব্দুল আজিজ ভোগা গ্রামের কৃষক শামসুল মোল্লার ছেলে ও সিংড়া দমদমা পাইলট স্কুল এন্ড কলেজের এইচএসসি বিজ্ঞান বিভাগের প্রথম বর্ষের ছাত্র।
ওই গ্রামের বাসিন্দা স্কুল শিক্ষক সাইফুল ইসলাম জানান, শুক্রবার বিকেলে ভোগা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে স্থানীয়দের ব্যবস্থাপনায় বিবাহিত ও অবিবাহিতদের নিয়ে ফুটবল টুর্নামেন্টের দ্বিতীয় রাউন্ডের খেলা চলছিল। আব্দুল আজিজ অবিবাহিত দলের হয়ে খেলায় অংশ নেন। খেলায় আব্দুল আজিজ নিজের দলের হয়ে একটি গোলও করেন। খেলার এক পর্যায়ে সতীর্থ খেলোয়ারের করা কর্ণার কিকের বল হেড করতে গেলে গেলে বলটি আব্দুল আব্দুল আজিজের বুকে লাগে। এসময় নিঃশ্বাস নিতে পারছিলেন না আজিজ। মুহুর্তে লুটিয়ে পড়েন মাটিতে। স্থানীয়রা আশংকাজনক অবস্থায় তাকে উদ্ধার করে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন।
সিংড়া দমদমা পাইলট স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আনোয়ারুল ইসলাম আনু মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, আব্দুল আজিজ খুব মেধাবী ছিল। এসএসসিতে গোল্ডেন জিপিএ পায়। খোলাধুলাতেও তার দক্ষতা ছিল। তার অকাল মৃত্যুতে সবাই গভীরভাবে শোকাহত। শনিবার সকালে ভোগা গ্রামে জানার নামাজ শেষে তাকে দাফন করা হয়।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *