করোনায় মারা গেলেন বিএনপি নেতা সৌরভ

নাটোর অফিস॥
নাটোর শহরের মল্লিকহাটি ঘোষপাড়া এলাকার মোফাখেখর জামানের বড় ছেলে পৌর ব্এিনপির যুগ্ম আহ্বায়ক মঈদ উজ্জামান সৌরভ করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন। আজ মঙ্গলবার রাত ১০ টা ১০ মিনিটের সময় ঢাকার বাড্ডা এলাকার বেসরকারী আরকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাহির রাজেউন )। ১ ছেলে ও ১ মেয়ে সন্তানের জনক মঈদ উজ্জামান সৌরভ নাটোরে বিএনপির প্রতিষ্ঠাতা প্রয়াত নেতা তাজুল ইসলাম তাজু ও পক্ষাঘাতে আক্রান্ত আনোয়ারুল ইসলাম আনুর ভাগিনা। আমাদের সকলের স্নেহভাজন প্রিয় মামা মঈদ উজ্জামান সৌরভ সম্প্রতি করোনায় আক্রান্ত হন।
সৌরভের মামা এনামুল আলম মুরাদ ও লিয়াকত আলম লিকু জানান, সৌরভকে গত রোববার ঢাকায় নিয়ে যাওয়া হয়। সেখানে আর কে নামে একটি বেসরকারী হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ রাত ১০টা ১০ মিনিটে শেষ নিশ্বাস ত্যাগ করে।
এদিকে মঈদ উজ্জামান সৌরভের অকাল মৃত্যুতে বিএনপির কেন্দ্রিয় সাংগঠনিক সম্পাদক সাবেক উপমন্ত্রী রুহুল কুদ্দুস তালুকদার দুলু, জেলা বিএনপির সাবেক সেক্রেটারি শহিদুল ইসলাম বাচ্চু,জেলা বিএনপির আহ্বাক আমিনুল হক,সদস্য সচিব রহিম নেওয়াজসহ প্রমুখ বিএনপি নেতা শোক জ্ঞাপন করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *