বাগাতিপাড়ায় বৃদ্ধ দম্পতির জোড়া খুনের তিনদিনের মাথায় আরো এক বৃদ্ধের রক্তাক্ত মরদেহ উদ্ধার

নাটোর অফিস॥
বৃদ্ধ দম্পত্তির রক্তাক্ত মৃহদেহ উদ্ধারের তিন দিনের ব্যবধানে নাটোরের বাগাতিপাড়ায় আবারো এক বৃদ্ধের রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার রাতে নিজ বাড়ির শয়নকক্ষ থেকে মেহের আলী ওরফে মোহর মোল্লা (৬০) নামে ওই বৃদ্ধের রক্তামাখা মৃতদেহ উপজেলার দয়ারামপুর ইউনিয়নের সোনাপুর হিজলী দীঘাপাড়া থেকে উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় তদন্তে নেমেছে পিবিআই ও বাগাতিপাড়া থানা পুলিশ। মৃত মেহের আলী ওরফে মোহর মোল্লা সোনাপুর হিজলী দীঘাপাড়ার মৃত ইয়াদ মোল্লার ছেলে।
পুলিশ, স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায়, পুত্র আসকান মোল্লার সাথে মত বিরোধ থাকার কারণে বৃদ্ধ মেহের আলী ওরফে মোহর মোল্লা তার বাড়িতে একাই থাকতেন। রোববার সকল সাড়ে ৯টার দিকে তার পুত্রবধূর সাথে কথা বলেন তিনি। পুত্রবধূকে বিদায় দিয়ে নিজ ঘরের দরজা ভিতর থেকে বন্ধ করে ঘুমিয়ে পড়েন মেহের।
মেহেরের মেয়ে মমতাজ জানান, দিন গড়িয়ে বিকেল হওয়ার পর তার বাবার কোন সাড়া পাচ্ছিলেননা। অনেক ডাকাডাকি করে তার কোনো সাড়া পাওয়ায় এলাকাবাসী অনেক ডাকাডাকি করে না পেয়ে টিনের বেড়া কেটে ঘরে ঢুকে রক্তাক্ত অবস্থায় বাবাকে বিছানার ওপর রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে চিৎকার দিয়ে ঘরের বাহিরে বের হয়ে আসে। পরে ঘটনাটি পুলিশে জানালে তারা লাশ উদ্ধার করে নিয়ে যায়।
বাগাতিপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) নাজমুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, স্থানীয় লোকজনের মাধ্যমে খবর পেয়ে সঙ্গীয় ফোর্স সহ রোববার রাত ১০টার দিকে ঘটনাস্থলে যান। সেখানে গিয়ে নিজ ঘরের বিছানার ওপর মেহের আলী ওরফে মোহর মোল্লার মৃতদেহ পড়ে থাকতে দেখা যায়। সুরতহাল রিপোর্ট তৈরি সহ এলাকাবাসীদের কয়েকজনের বক্তব্য নিয়ে রাত ১টার দিকে মরদেহ থানায় নিয়ে আসা হয়। সোমবার সকালে ওই বৃদ্ধের লাশ ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়। স্ত্রী না থাকা ও পারিবারিক নানা বিষয়ে ছেলে আসকান মোল্লার সাথে বিরোধের কারণে তিনি ওই বাড়িতে একাই থাকতেন। ঘটনাটি গুরুত্বের সাথে তদন্ত করা হচ্ছে।
উল্লেখ্যে গত ৭ মে একই উপজেলার জামনগর পশ্চিমপাড়ার নিজ বাড়ি থেকে বৃদ্ধ দম্পতির রক্তাক্ত লাশ উদ্ধার করে পুলিশ। ওই ঘটনার রহস্য এখনো উদঘাটন হয়নি।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *