সচ্ছতা ও জবাবদিহীতার সাথে কাজ করছি আমরা – পলক

নাটোর অফিস ্॥
তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন,যারা গরীবের হক নষ্ট করবেন তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। কোনো অনিয়ম মেনে নেওয়া হবে না। কেউ দুর্নীতি করলে তাঁর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। মাননীয় প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা আমরা সততা ও সচ্ছতার সঙ্গে পৌঁছে দিচ্ছি। ডিজিটালের মাধ্যমে কার্ড করে বিতরণ করা হচ্ছে। যাতে কারো কার্ডে কেউ টাকা উত্তোলন না করতে পারে।
প্রতিমন্ত্রী আরও বলেন, সচ্ছতা ও জবাবদিহীতার সঙ্গে আমরা কাজ করছি। শ্রমজীবি মানুষ করোনার সংকটে আক্রান্ত। স্বল্প আয়ের মানুষ মহামারিতে পরে গেছে। বিশ্বের বৃহৎ দেশ ও অর্থনীতিতে স্থবিরতা নেমে এসেছে। ৩২ লাখ মানুষ মারা গেছে। সেই মুহুর্তে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বল্প আয়ের মানুষদের পাশে দাঁড়িয়েছেন। সিংড়ার ৩১ হাজার পরিবার ভিজিএফ সাহায্য পাবে। ব্যক্তিগতভাবে পৌর এলাকার সাত হাজার ও ইউনিয়নের চার হাজার মানুষকে ঈদ শুভেচ্ছা উপহার দেওয়া হবে। বিগত ১৩ বছরে আপনাদের পাশে ছিলাম, ভবিষ্যৎ এ থাকবো। করোনা থেকে মুক্তির জন্য সবার কাছে দোয়া কামনা করেন তিনি। প্রয়োজনে তাঁকে ফোন করার অনুরোধ জানান।
রোববার সিংড়া পৌরসভা চত্বরে পৌর এলাকার ভিজিএফ-এর আওতায় সুবিধাভোগীদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর ঈদ শুভেচ্ছা বিতরণকালে তিনি এসব কথা বলেন। এসময় তিনি ১২টি ইউনিয়নের ছয় হাজার পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা হিসেবে ৫০০ টাকা বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন।
সিংড়া পৌরসভার মেয়র মো. জান্নাতুল ফেরদৌসের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার এম এম সামিরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ওহিদুর রহমান প্রমুখ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *