সড়ক দুর্ঘটনায় বাগািতপাড়ার মনির কন্ট্রাক্টর নিহত

নাটোর অফিস॥
বাগাতিপাড়া থেকে গাজীপুর যাওয়ার পথে ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নাটোরের বাগাতিপাড়ার মনির ওরফে মনির কন্ট্রাক্টর(৩৬) নিহত হয়। আজ সকাল ৬টার দিকে নাটোরের গুরুদাসপুরের কাঁচছকাটা এলাকায় এই দুর্ঘটনা ঘটে।নিহত মনির বাগাতিপাড়া উপজেলার দয়ারামপুর ইউনিয়নের হাটগোবিন্দপুর গ্রামের মোঃ হারুন আর রশিদ ওরফে হারুনের ছেলে ।
পরিবার ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানাযায়, জানান, মনির কন্ট্রাক্টর কনস্ট্রাকশন এর পরিচালক মনির ঢাকার গাজীপুরে তার চলমান একটা পরিদর্শনের জন্য আজ ভোর রােত সেহরী শেষে মোটর সাইকেলযোেগ গাজিপুর যাচ্ছিলেন। পথিমধ্যে কাছিকাটা এলাকায় ঢাকা দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে পরিবারকে খবর দেয়। খবর পেয়ে পরিবারের সদস্যরা তার মরদেহ বাড়িতে নিয়ে আসে।
স্থানীয় ইউপি সদস্য মোঃ আজিজুর সড়ক দুর্ঘটনায় মনির কন্ট্রাক্টরের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, মনিরের মৃত্যুর খবর পেয়ে তার পরিবার ও স্থানীয় লোকজন গিয়ে তার মৃতদেহ নিয়ে আসা হয়। মনির’র দুই বছরের এক মেয়ে ও ৫ বছর বয়সী এক ছেলে আছে। তার অকাল মৃত্যুতে পুরো এলাকায় শোকের ছায়া পড়েছে। আজ (বৃহস্পতিবার) বিকেল ৪টায় জানাজা শেষে এলাকার কবরস্থােন তাকে মনিরের দাফন করা হয়।

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *