সিংড়ার কবিরাজ মোজাফ্ফরকে বগুড়ায় প্রকাশ্যে গুলি করে হত্যা

নাটোর অফিস॥
নাটোরের সিংড়া উপজেলার সুকাশ গ্রামের মোজ্জাফরকে (৫৫) বগুড়ায় প্রকাশ্যে হত্যা করেছে দুর্বৃত্তরা। আজ মঙ্গলবার সকাল পোণে ১০ টার দিকে বগুড়ার শাহাজানপুর উপজেলার বীরগ্রাম এলাকার কৃষি কলেজের সামনে এই হত্যাকান্ডের ঘটনা ঘটে। মোজাফ্ফর সিংড়ার সুকাশ গ্রাম থেকে একটি সিএনজি অটো রিক্সায় বগুড়ায় যাচ্ছিলেন। এঘটনার পর শাজাহানপুর থানার পুলিশ দুই জনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে গেছে। নিহত মোজাফ্ফর নাটোরের সিংড়া উপজেলার সুকাশ গ্রামের মৃত সাঈদ আলমের ছেলে। সুকাশ ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য মাহবুবুর রহমান জানান, মোজাফ্ফর পেশার একজন কবিরাজ। এছাড়া বগুড়ায় একটি কওমী মাদ্রাসা পরিচালনা করেন। স্থানীয়রা জানায়, নিহত মোজ্জাফরকে এলাকার মানুষ বাবা হুজুর (তান্ত্রিক) বলে জানতেন।
পুলিশ ও প্রত্যক্ষদশী সুত্রে জানাযায়, মোজাফ্ফর আজ সকালে সিংড়ার বাড়ি থেকে বগুড়ার উদ্দেশ্যে যাচ্ছিলেন। একটি যাত্রিবহি সিএনজি অটোরিক্সায় যাওয়ার পথে শাজাহানপুর উপজেলার বীরগ্রাম এলাকায় জোড়া কৃষি কলেজের কাছে মোটর সাইকেলে আসা একদল দুর্বৃত্ত ওই সিএনজি অটো রিক্সার গতিরোধ করে এবং মোজাফ্ফরকে গুলি করে ঘটনাস্থল ত্যাগ করে। বুকে গুলিবিদ্ধ হয়ে মোজাফ্ফর ঘটনাস্থলেই মারা যান।
সুকাশ ইউপি চেয়ারম্যান আব্দুল মজিদ জানান, খবর পাওয়ার পর তিনি তার সজনদের অবহিত করেন। মোজাফ্ফর বগুড়া শহরের নিশিন্দারা এলাকায় থাকতেন এবং সেখানে কবিরাজি করতেন। এছাড়া একটি মাদ্রাসা পরিচালনা করতেন। মাঝে মধ্যেই সে গ্রামে আসতেন।
শাজাহানপুর থানার এসআই আব্দুর রাজ্জাক সাংবাদিকদের জানান, ঘটনার পর সিএনটি অটোরিক্সায় তার সাথে থাকা একজন নারী ও পুরুষ যাত্রীকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়েছে। নিহতের লাশ মর্গে পাঠানো হয়েছে।
নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা জানান, ঘটনাটি বগুড়া জেলার মধ্যে। কি কারনে এই হত্যাকান্ড, তা সেখানকার পুলিশ ঘটনাটি তদন্ত করছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *