সিংড়ায় আগুনে পুড়ে শিক্ষার্থীর মৃত্যু

নাটোর অফিস ॥
নাটোরের সিংড়ায় বিদ্যুতের আগুনে পুড়ে সাগর (১৮) নামে একজন শিক্ষার্থীর মর্মান্তিক মূত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার ইটালী ইউনিয়নের বিক্রমপুর গ্রামে। নিহত সাগর ওই গ্রামের আবুবক্কর সিদ্দীকি বাবুর পুত্র। সে গত বছর জামতলী আমজাদ হোসেন মেমোরিয়াল কারিগরি স্কুল থেকে এসএসসি পাশ করেছে। মঙ্গলবার দিবাগত রাতে বিদ্যুতের শর্ট সার্কিট থেকে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটতে পারে বলে ধারনা এলাকাবাসীর। খবর পেয়ে সিংড়া ফায়ার স্টেশন কর্মীরা ঘটনাস্থল গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে এবং ঘটনাস্থল থেকে আগুনে পুড়ে যাওয়া মরদেহ উদ্ধার করে সিংড়া থানার পুলিশের কাছে সোপর্দ করে। পরে পুলিশ ময়নাতদন্তের জন্য ওই শিক্ষার্থীর লাশ নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।
এদিকে এই ঘটনার খবর ছড়িয়ে পড়লে স্থানীয় ইউপি চেয়ারম্যান আরিফুল ইসলাম সহ বিভিন্ন এলাকার মানুষ চলনবিল অধ্যুষিত উপজেলার প্রত্যন্ত ওই গ্রামে ছুটে যান। মর্মান্তিক এই ঘটনায় এলাকার পরিবেশ ভারি হয়ে ওঠে। অনেকেই চোখের পানি ধরে রাখতে পারেননি।
ইউপি চেয়ারম্যান আরিফুল ইসলাম ও এলাকাবাসী জানায়, ওই গ্রামের আবুল কালামের বাড়ি দেখাশোনা করার জন্য সাগর প্রতিদিনের মত রাতে ঘুমিয়ে যায়। গভীর রাতে বাড়িতে আগুন ছড়িয়ে পড়লে প্রতিবেশিদের চিৎকারে গ্রামবাসি জেগে উঠে। খবর পেয়ে সিংড়া থেকে ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে ছুটে গিয়ে স্থানীয়দের সহায়তায় আগুন নিয়ন্ত্রনে আনে।
স্থানীয়রা জানায় ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে পৌঁছার আগেই বাড়িসহ সব আসবাবপত্র পুড়ে যায়।
সিংড়া ফায়ার স্টেশন অফিসার মতিউর রহমান জানান, খবর পেয়ে তারা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনেন এবং আগুনে পুড়ে যাওয়া একটি মরদেহ উদ্ধার করে সিংড়া থানায় হস্তান্তর করেছেন।

 

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *