সিংড়ায় ছাত্রদলের বিক্ষোভে পুলিশের বাধা, আটক-৫

নাটোর অফিস॥
নাটোরের সিংড়ায় ছাত্রদলের বিক্ষোভ মিছিল থেকে উপজেলা ছাত্রদলের আহবায়ক মো. শাহাদৎ হোসেন মিন্টু সহ ৫জন ছাত্রদল নেতাকর্মীকে আটক করেছে থানা পুলিশ। বুধবার দুপুরে পৌর শহরের বাসষ্ট্যান্ড এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।
সিংড়া থানা পুলিশ ও প্রত্যক্ষদর্শী জানা যায়, কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপার্সন তারেক রহমান সহ ২৫ জনের নামে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলার প্রতিবাদে সিংড়া গোডাউল পাড়া এলাকা থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে ছাত্রদল নেতাকর্মীরা। পরে মিছিলটি বাসষ্ট্যান্ড এলাকায় পৌছালে পুলিশের লাঠিচার্জে ছত্রভঙ্গ হয়ে যায়। সেখান থেকে উপজেলা ছাত্রদলের আহবায়ক মো. শাহাদৎ হোসেন মিন্টু (৩০) সহ ৫ জন ছাত্রদল ও যুবদল নেতাকর্মীকে আটক করে পুলিশ। আটক অন্যরা হল উপজেলা ছাত্রদলের সদস্য বিপ্লব মাহমুদ (২০), পৌরছাত্রদলের সদস্য মেহেদী হাসান লিমন (১৯), রামানন্দ খাজুরা ইউনিয়ন ছাত্রদলের আহবায়ক রেজাউল করিম (২৬)। এদিকে বাজার এলাকায় অভিযান চালিয়ে ইটালী ইউনিয়ন যুবদলের যুগ্ম আহবায়ক মোতালেব হোসেন (৩১) কে আটক করে পুলিশ।
সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) নূর-এ-আলম সিদ্দিকী জানান, ২৬শে মার্চকে কেন্দ্র করে আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি হতে পারে এমন আশঙ্কায় তাদের আটক করা হয়েছে। আটককৃতদের জিজ্ঞাসাবাদ চলছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *