ওয়ালিয়া ইউনিয়ন আ’লীগের সভাপতি আনিছুর- সম্পাদক সাকিব

নাটোর (লালপুর) অফিস॥
নাটোরের লালপুরের ওয়ালিয়া ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে আনিছুর রহমান কে সভাপতি ও সাদিকুর রহমান সাকিব কে সাধারণ সম্পাদক করে ৬৯ সদস্য বিশিষ্ট ওয়ালিয়া ইউনিয়ন আওয়ামীলীগের নতুন কমিটি ঘোষনা করা হয়েছে। রোববার সন্ধ্যায় ওয়ালিয়া ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজনে ওয়ালিয়া উচ্চ বিদ্যালয় মাঠে এই সম্মেলনে অনুষ্ঠিত হয়। সম্মেলনে ওয়ালিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আনিছুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্যদেন সাবেক সংসদ সদস্য ও নাটোর জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি এ্যাড. আবুল কালাম আজাদ।
ওয়ালিয়া ইউনিয়ন আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক জয়নাল আবেদীনের সঞ্চালনায় সম্মেলনের উদ্বোধন করেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু। বিশেষ অতিথি হিসেবে বক্তব্যদেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসাহক আলী।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নাটোর জেলা আওয়ামীলীগ সদস্য উপাধক্ষ্য বাবুল আক্তার, প্রভাষক আমজাদ হোসেন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম ।
এ সময় নাটোর জেলা পরিষদের সদস্য আব্দুল্লাহেল শাফি টুকু, আ.লীগ নেতা আনিছুর রহমান, উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি ও মহিলা ভাইস চেয়ারম্যান পারভীন আক্তার বানুসহ আওয়ামীলীগ ও তার সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। সম্মেলন শেষে হাজারো নেতাকর্মী নিয়ে এক আনান্দ মিছিল বের হয়।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *