নাটোরের এনছাব আলী ভুইয়া ঢাকা থেকে নিঁখোজ

নাটোর অফিস॥
নাটোর শহরের উত্তর পটুয়াপাড়া মহল্লার মৃত ইসমাইল ভূইয়ার ছেলে এনছাব আলী ভুইয়া (৬৫ ) গত ২ ফ্রেবুয়ারী থেকে নিখোঁজ রয়েছেন। তিনি ঢাকার আবদুল্রাপুর থেকে নিখেঁজ হয়েছেন।
পারিবারিক সূত্রে জানা যায়, এনছাব আলী ভূঁইয়া দীর্ঘদিন ধরে মানসিক রোগে ভুগছিলেন। ২ ফেব্রুয়ারী সকালে নাতি আব্দুল্লাহ আল মামুন তার নানা এনছাব আলী ভুইয়াকে চিকিৎসার জন্য রাজধানীর উত্তরা ৭ নং সেক্টরের হাই কেয়ার হাসপাতালে নিয়ে যান। ডাক্তার দেখানো শেষে ওই দিনই সন্ধ্যা ৬ টার দিকে নাটোর আসার বাস ধরার জন্য নানা-নাতি দু’জনে আব্দুল্লাহপুর বাস ষ্টেশনে যান। এসময় নিখোঁজ হন এনছাব আলী ভূইয়া। পরে খোঁজাখুঁজির পরও তার সন্ধান মেলেনি। এনছাব আলী ভূইয়ার গায়ের রং কালো । উচ্চতা আনুমানিক ৫ ফুট ৫ ইঞ্চি, মুখম-ল লম্বাটে ও হালকা-পাতলা গড়নের। মুখে দাঁড়ি রয়েছে। নিখোঁজের সময় তার পরণে ছিল সাদা পাঞ্জাবী,সাদার উপর কালো চেকের প্যান্ট ছিল।
এ ঘটনায় রাজধানীর উত্তরা পশ্চিম থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি নম্বর-১৬০/২১) করা হয়েছে। কোনো হৃদয়বান ব্যক্তি সন্ধান পেলে নিকটস্থ থানায় অথবা ছেলে আলমগীর ভূইয়ার মোবাইল নম্বরে (০১৭২৫৪০০৫৪৫) যোগাযোগ করার জন্য অনুরোধ করেছেন তার সজনরা। নিখোঁজ এনছাব আলী ভূইয়া সাংবাদিক নাসিম উদ্দিনের নিকটাত্মীয়।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *