নাটোরে ৬৫ গ্রাম পুলিশ পেলো বাই সাইকেল

নাটোর অফিস ॥
মুজিব বর্ষ উপলক্ষে নাটোরে ৬৫ গ্রাম পুলিশের মাঝে বাইসাইকেল প্রদান করা হয়। বিভিন্ন ইউনিয়নে কর্মরত গ্রাম পুলিশদের যাতায়াত সুবিধার্থে এসব বাই সাইকেল বিতরণ করা হয়। রোববার সকালে নাটোর শংকর গোবিন্দ চৌধুরী স্টেডিয়ামে গ্রাম পুলিশদের মাঝে এসব বাই সাইকেল হস্তান্তর করেন নাটোর-২ (নাটোর সদর ও নলডাঙ্গা) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক শফিকুল ইসলাম শিমুল।
এসময় শিমুল এমপি বলেন, গ্রাম পুলিশরা প্রত্যন্ত গ্রামাঞ্চলের মানুষের কাছে সরকারের বার্তাসহ নানা সুযোগ-সুবিধা পৌঁছে দিতে মেলবন্ধনের ভূমিকা পালন করেন। তাদের পেশাগত অবদানের কথা বিবেচনা করে সংসদে আমার প্রস্তাব গ্রহণ করে বঙ্গবন্ধু কন্য প্রধানমন্ত্রী জননেত্রী শেখহাসিনা তাদের বেতন সাড়ে তিন হাজার টাকা থেকে বাড়িয়ে সাত হাজার টাকায় করেছেন। এছাড়া অন্যান্য সুযোগ সুবিধাও বাড়িয়েছেন। বিশ্ব মানবতার মা জননেত্রী শেখ হাসিনা দেশের সকল শ্রেণী-পেশার মানুষের ভাগ্য উন্নয়নে নিরলসভাবে কাজ করে চলেছেন। করোনা মহামারি ও সংক্রমণ পরিস্থিতি মোকাবেলা করে দেশকে উন্নয়নের শিখরে নিয়ে যাচ্ছেন।
সদর উপজেলা নির্বাহী অফিসার জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে বাইসাইকেল বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, পৌর মেয়র উমা চৌধুরী জলি,জজ কোর্টের পিপি সিরাজুল ইসলাম, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক দিলীপ কুমার দাস, সদর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল সাকিব বাকি,পৌর আওয়ামীলীগ সাধারন সম্পাদক হাবিবুর রহমান চুন্নু, জেলা যুবলীগ সাধারন সম্পাদক রুহুল আমিন বিপ্লব,জেলা ক্রিড়া সংস্থার সিরাজুল ইসলাম প্রমুখ।
উপজেলা নির্বাহী ফিসার জাহাঙ্গীর আলম জানান, জেলায় বিভিন্ন ইউনিয়নে কর্মরত গ্রাম পুলিশদের জন্য জেলা প্রশাসনের অর্থায়নে এসব বাই সাইকেল সংগ্রহ করা হয়েছে। সাড়ে আট লাখ টাকা ব্যয়ে ক্রয়কৃত ৯৯টি বাইসাইকেলের মধ্যে সদর উপজেলার ৬৫ গ্রাম পুলিশের মাঝে আজ রোবার এসব বাইসাইকেল হস্তান্তর করা হয়। অবশিষ্ট বাইসাইকেল অন্যান্য উপজেলায় সরবরাহ করা হয়েছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *