সিংড়ায় বিএনপি মেয়র প্রার্থীর বিরুদ্ধে নৌকার কর্মীকে হুমকির অভিযোগ

নাটোর অফিস ॥
নাটোরের সিংড়ায় বিএনপির মেয়র প্রার্থীর বিরুদ্ধে নৌকার সমর্থক নজরুল ইসলাম নামে আওয়ামীলীগ কর্মীকে হুমকি ও ভয়ভীতি প্রদর্শনের অভিযোগ করেছেন আওয়ামীলীগের নেতাকর্মীরা। এর প্রতিবাদে বুধবার প্রতিবাদ সমাবেশ করেছে আওয়ামীলীগসহ দলের সহযোগী ও অঙ্গ সংগঠন। বুধবার বিকেলে পৌরসভার ৪নম্বর ওয়ার্ডের চলনবিল গেট এলাকায় প্রতিবাদ সভায় উপজেলা আ’লীগের যুগ্ম সম্পাদক ও ইটালী ইউপি চেয়ারম্যান আরিফুল ইসলাম বলেন, আওয়ামীলীগ প্রতিহিংসার রাজনীতি না করে নিয়ম-কানুন ও শৃংখলা বজায় রেখে প্রচারণা চালাচ্ছে। কিন্তু সিংড়া পৌরসভায় জননেত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়ন ও নৌকার জন¯্রােতে আতকিংত হয়ে বিএনপির মেয়র প্রার্থী তায়েজুল ইসলাম নৌকার কর্মীকে হুমকি ও ভয়ভীতি প্রদর্শনে লিপ্ত হচ্ছে এবং প্রতিনিয়ত আচরণ বিধি লঙ্ঘন করছেন।
তবে বিএনপি মনোনিত ধানের শীষ প্রতিকের প্রার্থী তায়েজুল ইসলাম এই অভিযোগকে ভিত্তিহীন – বানোয়াট ও উদ্দেশ্য প্রণোদিত দাবি করে বলেন, ধানের শীষের বিজয় সুনিশ্চিত জেনে আওয়ামীলীগ প্রার্থী ও তার সমর্থক সহ সেই দলের নেতা কর্মীরা দিশেহারা হয়ে আমার বিরুদ্ধে মিথ্যাচার শুরু করেছেন। তারা আমার সুনাম ক্ষুন্ন করতে এমন মিথ্যা নাটক সাজিয়ে প্রপাকান্ডা শুরু করেছেন।
এবিষয়ে সহকারী রিটানিং কর্মকর্তা ও সিংড়া উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. সাইফুল আলম বলেন, এবিষয়ে নৌকার নির্বাচনী প্রধান এজেন্ট একটি লিখিত অভিযোগ দিয়েছেন। তদন্ত করে যথাযথা ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *