প্রেমিকের বাড়িতে ৫দিন অবস্থানের পর স্ত্রীর স্বীকৃতি পেলো পপি

নাটোর অফিস॥
নাটোরের নলডাঙ্গায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়ীতে ৫ দিন ধরে অবস্থানরত প্রেমিকা পপি’র অবশেষে বিয়ে পড়ানো হয় তার প্রেমিক সাইফুলের সাথে। এর ফলে স্ত্রীর মর্যাদা পেলো পপি।
সোমবার সন্ধ্যার দিকে নলডাঙ্গা উপজেলার পিপরুল ইউনিয়নের ঠাকুর লক্ষীকোল মদনহাট পাবনা পাড়া গ্রামে প্রেমিকের নিজ বাড়ীতে তাদের বিয়ে সম্পন্ন হয়। বিয়েতে স্থানীয় ইউপি চেয়ারম্যান কলিম উদ্দিন ও গণ্যমান্য ব্যক্তিবর্গ ও গণমাধ্যম কর্মিসহ বিপুল পরিমাণ উৎসুক মানুষ উপস্থিত ছিলেন। বিয়েতে ৬ লক্ষ ১টাকা দেনমোহর ধার্য্য করা হয়। এই ঘটনায় এলাকায় খুশির আমেজ বিরাজ করছে। প্রেমিক সাইফুল একই গ্রামের সিদ্দিক মোল্লার ছেলে এবং পপি একই উপজেলার সোনারমোড় এলাকার মৃত আব্দুস সোবাহানের মেয়ে। এর আগে গত বৃহস্পতিবার ৭ জানুয়ারী থেকে স্ত্রীর স্বীকৃতির দাবিতে প্রেমিক সাইফুলের বাড়িতে অবস্থান নেন পপি।
নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম ও এলাকাবাসী জানায়, সাইফুল এবং পপি মধ্যে র্দীর্ঘদিন ধরেই প্রেমের সম্পর্ক ছিল। পরে বিষয়টি জানাজানি হওয়ার পর গত বছরের আগষ্ট মাসে তারা গাজীপুরে অবস্থান নেয়। সেখানে তারা স্বামী স্ত্রীর পরিচয়ে দীর্ঘদিন থাকার পরে সম্প্রতি সাইফুল বাড়ী চলে আসে। পরে পপি সাইফুলকে বিয়ের জন্য চাপ দিলে নানা টালবাহানা করতে থাকে সাইফুল। এদিকে উপায়ন্তর না দেখে পপি বিয়ের দাবিতে সাইফুলের বাড়ীতে অবস্থান নিয়ে অনশন শুরু করে। পরে এলাকার জনপ্রতিনিধি ও স্থানীয় প্রশাসনসহ গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে সোমবার তাদের বিয়ে সম্পন্ন হয়।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *