বড়াইগ্রামে ট্রাক-বাস ত্রিমুখী সংঘর্ষে আহত-৩

নাটোর অফিস ॥
নাটোরের বড়াইগ্রামে দুইটি ট্রাক ও একটি বাসের মুখোমুখি সংঘর্ষে চালক-যাত্রীসহ তিনজন গুরুতর আহত হয়েছেন। তবে অল্পের জন্য বাসযাত্রীরা দুর্ঘটনা থেকে অল্পের জন্য রক্ষা পেয়েছেন বলে জানিয়েছেন হাইওয়ে পুলিশ। মঙ্গলবার (১২ জানুয়ারী) সকালে নাটোর-বনপাড়া মহাসড়কের কারবালা দিঘি নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে বড়াইগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
আহতরা হলেন ট্রাক চালক পাবনার ঈশ্বরদী উপজেলার দাশুরিয়া গ্রামের মৃত নবির উদ্দিনের ছেলে মন্টু (৪০), বাস চালক খাগড়াছড়ি জেলার সুধির মেম্বারপাড়া গ্রামের আব্দুল বারেকের ছেলে আলমঙ্গীর হোসেন (৩০) ও বাসের যাত্রী খাগড়াছড়ি জেলার দিঘিনাল উপজেলার রশিদনগর গ্রামের সিরাজুল ইসলামের স্ত্রী মাসুরা বেগম (৪৫)।
হাইওয়ে পুলিশের ঝলমলিয়া ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর মোঃ রেজওয়ানুল ইসলাম এতথ্য নিশ্চিত করে জানান,আজ সকালের দিকে নাটোর-বনপাড়া মহাসড়কের কারবালা দিঘি নামক স্থানে দুইটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় এশটি ট্রাকের চালক মন্টু গুরুতর আহত হন। ঠিক একই সময়ে খাগড়াছড়ি থেকে আসা চাপাইনবাবগঞ্জগামি শান্তি পরিবহনের এশটি যাত্রী বাহি বাস দুর্ঘটনা কবলিত ট্রাককে মেরে দেয়। এতে ত্রিমুখী সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় ওই বাসের চালক আলমঙ্গীর হোসেন ও যাত্রী মাসুরা বেগম গুরুতর জখম হন। তবে বড় ধরনের প্রানহানির ঘটনা থেকে অল্পের জন্য রক্ষা পেয়েছেন। খবর পেয়ে ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে বড়াইগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তাদের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। তিনি বলেন, দুর্ঘটনার কারনে কিছু সময়ের জন্য যানজটের সৃষ্টি হয়। পরে দুর্ঘটনা কবলিত দুইটি ট্রাক ও বাস ঘঁনাস্থল থেকে সরিয়ে নিলে যানবাহন চলাচল স্বাভাবিক হয়। এব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানান তিনি।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *