সিংড়ায় ঠিকাদারকে পেটালেন আ’লীগের ইউপি সদস্য

নাটোর অফিস॥
সিংড়ায় মোয়াখেরুল ইসলাম লিটন (৪৫) নামের এক ঠিকাদারকে বেধরক পিটিয়েছেন শেরকোল ইউনিয়ন পরিষদের ১নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, ইউপি সদস্য বুলেট আলী ও তার অনুসারীরা। বৃহস্পতিবার রাত ৮টায় উপজেলার খরমকুড়ি গ্রামের এই মারপিটের ঘটনা ঘটে। আহত লিটন উপজেলার খরমকুড়ি গ্রামের বীর মুক্তিযোদ্ধা মোজাহারুল ইসলামের ছেলে ও নাটোর পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর একজন ঠিকাদার। পরে রাত ১২টায় আহত অবস্থায় ওই ঠিকাদারকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে পুলিশ। তবে অভিযুক্ত ইউপি সদস্য বুলেট আলী বলেন, গ্রামের লোকজনের সাথে ঠিকাদার লিটনের বিরোধ রয়েছে। কথা কাটাকাটির এক পর্যায়ে স্থানীয় লোকজন তাকে মারধর করেছে।
সূত্রে জানা যায়, ঠিকাদার লিটনের কাছে অবৈধ ভাবে একটি বাড়ির বৈদ্যুতিক লাইনের কাজ দাবি করেন ইউপি সদস্য বুলেট আলী। ঠিকাদার লিটন সে কাজে অস্বীকৃতি জানালে তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে বেধরক মারপিট শুরু করেন ইউপি সদস্য ও তার লোকজন। এদিকে ঘটনার ৪ ঘন্টা পেরিয়ে গেলেও আহত ঠিকাদারকে হাসপাতালে যেতে দেয়া হয়নি বলে অভিযোগ করেন তার পরিবার। শুক্রবার দুপুরে তাকে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ২নম্বর কেবিনে কাতরাতে দেখা যায়। তার বাম হাতের আঙ্গুল, ডান চোখের নিচে ও শরীরের বিভিন্ন জায়গায় গুরুত্বর আঘাতের চিহ্নও রয়েছে।
আহত ঠিকাদারের চাচা মহাতাব হোসেন বাবু বলেন, ঘটনার পর থেকেই পরিবার পরিজন নিয়ে নিরাপত্তাহীনতায় রয়েছেন। এবিষয়ে তিনি পুলিশ প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।
সিংড়া উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডা. আমিনুল ইসলাম বলেন, আহত ব্যাক্তির বাম হাতের আঙ্গুল, চোখের নিচে ও শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে। তার সার্বিক চিকিৎসা চলছে।
সিংড়া থানার ওসি নুর-ই-আলম সিদ্দিকী বলেন, বিষয়টি জানার পর পুলিশ পাঠিয়ে আহত লিটনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *