নাটোরে আ’লীগের সাংগঠনিক সম্পাদক শফিককে গণসংবর্ধনা

নাটোর॥
আ’লীগের সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক বলেছেন, প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা যে আস্থা ও বিশ্বাস রেখে আমাকে দলের সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব দিয়েছেন, সেই আস্থার উত্তম প্রতিদান দেবা। ছাত্রলীগের রাজনীতি থেকে উঠে আসা আমায় বঙ্গবন্ধু কন্যা যেভাবে সম্মানিত করেছেন, তাতে সম্মানীত হয়েছে বাংলাদেশ ছাত্রলীগ। আওয়ামী লীগকে তৃণমূল পর্যায়ে আরও শক্তিশালী করবো। সরকারের উন্নয়নের ফসল ঘরে ঘরে পৌছে দিতে সংগঠনের সর্বস্তরের নেতাকর্মীদের উজ্জীবীত করা হবে।

আজ শনিবার(২৫শে জানুয়ারী) রাতে ৯টায় নাটোরের সিংড়া কোর্ট মাঠে নিজের গণসংবর্ধণা ও ছাত্রলীগের পুনর্মিলনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে যোগ দিয়ে এসব কথা বলেন সাখাওয়াত হোসেন শফিক।

আওয়ামী লীগের নবনির্বাচিত এ সাংগঠনিক সম্পাদক দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, আওয়ামী লীগ সরকার দেশের মানুষের মৌলিক অধিকার থেকে শুরু করে অনেক চাওয়া পূরণ করেছে। তাই সরকারের কাছে মানুষের প্রত্যাশাও বেশি। সরকার এই প্রত্যাশা পূরণে কাজ করে যাচ্ছে। এই বার্তাটি মানুষের কাছে পৌছে দিতে হবে। আর এ কাজটি করতে হবে আওয়ামী লীগের নেতা কর্মীদের। এজন্য নিজ নিজ অবস্থান থেকে প্রত্যেককেই ইতিবাচক ভূমিকা পালন করতে হবে। দলে বিভেদ থাকলে তা ঐক্যে পরিণত করতে হবে।

অনুষ্ঠানে প্রধান অতিথি তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেন, ছাত্রলীগ সেই সংগঠন যে সংগঠনের হাত ধরে বাংলাদেশ জন্ম নিয়েছে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া এ সংগঠনের এখনও অনেক দায়িত্ব। যদি একটি সংগঠন একটি দেশের সৃষ্টি করতে পারে, তবে সেই দেশ বিনির্মাণেও তার ভূমিকা রয়েছে।

ছাত্রলীগ নেতাকর্মীদের উদ্দেশ্যে পলক বলেন, প্রতিটি ছাত্রলীগ নেতা-কর্মী আগে ছাত্র পরে অন্যকিছু। এজন্য অবশ্যই পড়াশোনার মাধ্যমে জ্ঞান অর্জন করতে হবে। এটা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ। ছাত্রলীগে অশিক্ষিত কারো স্থান নেই। একাডেমিক শিক্ষার পাশাপাশি জাতির পিতাকে জানতে হবে, জানতে হবে তিরিশ লক্ষ শহীদের রক্তঝরা ইতিহাস। বাঙ্গালির হাজার বছরের ইতিহাস না জানলে কোন জানাই পরিপূর্ণ হবে না।

সিংড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি খালিদ হাসানের সভাপতিত্বে এসময় অনান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট ওহিদুর রহমান শেখ, সিংড়া পৌরসভার মেয়র আলহাজ্ব জান্নাতুল ফেরদৌস, নাটোর জেলা ছাত্রলীগের সভাপতি রাকিবুল হাসান জেমস, সাধারন সম্পাদক রিয়াজুল ইসলাম মাসুম, বগুড়া জেলা ছাত্রলীগ সভাপতি নাইমুর রাজ্জাক তিতাস, সিংড়ার সাবেক ছাত্রলীগ নেতা দেদার হায়াত বেনু, সালাউদ্দিন আল আজাদ ছানা, হারুন অর রশিদসহ অনান্যরা।

এর আগে পুনর্মিলনী উপলক্ষে বিকেলে কয়েক হাজার সাবেক ও বর্তমান ছাত্রলীগ নেতাকর্মীর অংশগ্রহণে একটি বর্ন্যাঢ্য র‍্যালি ও শোভাযাত্র সিংড়া পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *