নাটোরে মধ্যবিত্তদের খুঁজে ফটোসেশন ছাড়া খাবার দিচ্ছে রাণীভবানী ক্লাব

নাটোর অফিসঃ
ত্রাণ বা খাদ্য সহায়তা বিতরণের চিরাচরিত ধারা পরিহার করে ব্যক্তিক্রমী দৃষ্টান্ত স্থাপন করেছে নাটোরের রাণীভবানী স্পোর্টিং ক্লাব। করোনার সংকটময় পরিস্থিতে যেখানে ত্রাণ দিতে সারাদেশে চলছে আনুষ্ঠানিকতা ও ফটোসেশন, সেখানে সংগঠনটি নিভৃতে এই মুহূর্তের অসহায় মানুষের দোরগোরায় খাবার পৌছে দিচ্ছে। খাবার গ্রহীতাদের কোনো ছবি না তুলে রাতের আঁধারে ৪০০ মধ্যবিত্ত পরিবারের কাছে খাদ্য সহায়তা পৌছে দিয়েছে ক্লাবটি। এসব খাবারের মধ্যে আছে ৫ কেজি চাল, এক কেজি আলু, হাফ কেজি ডাল ও  এক কেজি বেগুন।

আজ শুক্রবার(৩রা এপ্রিল) রাতে শহরের বঙ্গজ্জ্বলসহ আশেপাশের এলাকাগুলোতে মধ্যবিত্ত পরিবারগুলোকে খুঁজে বের এ খাবার পৌছে দেন ক্লাবের সদস্যরা।

এসময় অনান্যের মধ্যে উপস্থিত ছিলেন ক্লাবের সভাপতি সুমন কুমার দাস, সাধারণ সম্পাদক এস এম রওশন, প্রচার সম্পদক সবুজ কুমার নন্দিসহ ক্লাবের সদস্যরা।

ক্লাবের সাধারণ সম্পাদক এস এম রওশন জানান, গরীব মানুষদের জন্য প্রশাসন ও বিত্তবানরা খাদ্যের ব্যবস্থা করলেও মধ্যবিত্তরা সাহায্য চাইতে পারছেন না। তাই তাদের খুঁজে বের করে রাতে আমরা খাবারগুলো পৌছে দিচ্ছি। তারা যাতে সাহায্য নিতে সংকোচ বোধ না করে তাই হাতে খাবার দিয়ে ছবি তোলা থেকে আমরা বিরত থাকছি। পর্যায়ক্রমে অনান্য এলাকাগুলোতে আমরা খাদ্য সহায়তা পৌছে দেবো।

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *